উপলব্ধি:- অশ্লীল-অমানবিক কোনটি!?

উপলব্ধি:- অশ্লীল-অমানবিক কোনটি!? 
🖋Author:- Aminur Rashid
____________________________________________________________________________
.

আসসালামু আলাইকুম,,
সকল প্রশংসা আল্লাহ তায়ালার। আজকের পোষ্ট কেউ পড়বেন না। আজকে দেখবেন কতো নিচু অশ্লিল কথা রয়েছে ধর্মগ্রন্থে। আর তারাই ইসলামের সমলোচনা করা। আল্লাহ তাদের হিদায়াত দান করুক। আমি কউকে আঘাত করছি না বরং সত্যটা বলছি। ইসলাম বিদ্বেষী খ্রিষ্টান-হিন্দুদের বলছি। প্রধান ধর্মগ্রন্থের উপর একজন ছাত্র আমি তাই দিচ্ছি। কেউ আঘাত পেলে ক্ষমাপ্রার্থী।
.
আজকাল নাস্তিক-খ্রিষ্টান আর হিন্দুরা মিলে ইসলামের নামে মিথ্যাচার করছে। অনেক হিন্দু তো নিজেকে নাস্তিক দাবী করে ইসলামের বিরোধীতা করে কিন্তু খোঁজ নিয়ে দেখা যায় সে নাস্তিক নয় বরং হিন্দু ধর্ম বিশ্বাসী। নবী মুহাম্মদ (সঃ) পত্নী-উপপত্নী নিয়ে মিথ্যা অভিযোগ করে কিন্তু তাদের ধর্মগ্রন্থে "পিতার সাথে কন্যার" "ভাইয়ের সাথে বোনের" "ধর্ষণ" "ব্যাভিচার" সব পাওয়া যায়। তাও বিবাহ বহির্ভূত । আসুন আমরা সেসব দেখি এবং "উপলব্ধি" করি। পোষ্টটি অনেক বড় যে পড়বেন সে অনেক কিছুই জানতে পারবেন। পরিশ্রম যেনো বৃথা না যায়। ধন্যবাদ
◾আসুন শুরু করি...
.
বাইবেল যেটা খ্রিষ্টানদের ধর্মগ্রন্থ সেই ধর্মগ্রন্থ চটি গল্পকেও হার মানায়। আর বেদ-মনুসংহিও একই রকম বাদ পরে নি বৌদ্ধ ধর্মের ত্রিপিটকও।
.
কুরআন ও সহীহ হাদিসের সাথে তুলনা করে আজকে বিরাট আলোচনা করব।
.
✝ খ্রিষ্টান ধর্ম ✝
.
◾বাইবেল অনুযায়ী লূত (আ:) তার দুই কন্যাকে বেশ্যাবৃত্তির জন্য পাঠাতে দ্বিধাবোধ করেন নি। অতিথির জন্য নিজের মেয়েকে ধর্ষণের জন্য পাঠিয়েছে। যেখানে কিনা তার উচিত ছিলো অথিতি এবং মেয়ে দুজনকেই রক্ষা করা। কিন্তু সে তা না করে বেশ্যা বানিয়ে দিলো মেয়েদের। (নাঊজুবিল্লাহ মিন যালিক)
.
.
1) And there came two angels to Sodom at even; and Lot sat in the gate of Sodom: and Lot seeing them rose up to meet them; and he bowed himself with his face toward the ground;

3) And he said, Behold now, my lords, turn in, I pray you, into your servant's house, and tarry all night, and wash your feet, and ye shall rise up early, and go on your ways. And they said, Nay; but we will abide in the street all night.

4) And he pressed upon them greatly; and they turned in unto him, and entered into his house; and he made them a feast, and did bake unleavened bread, and they did eat.

5) But before they lay down, the men of the city, even the men of Sodom, compassed the house round, both old and young, all the people from every quarter:

6) And they called unto Lot, and said unto him, Where are the men which came in to thee this night? bring them out unto us, that we may know them.

7) And Lot went out at the door unto them, and shut the door after him,

8) And said, I pray you, brethren, do not so wickedly.

9) Behold now, I have two daughters which have not known man; let me, I pray you, bring them out unto you, and do ye to them as is good in your eyes: only unto these men do nothing; for therefore came they under the shadow of my roof. [1]
.
.
◾বাইবেলের লূত দ্রাক্ষারস খেয়ে মাতাল হয়েছে আর মেয়েরা তাকে দিয়ে সহবাস করেছে।(নাঊজুবিল্লাহ)
.
30) And Lot went up out of Zoar, and dwelt in the mountain, and his two daughters with him; for he feared to dwell in Zoar: and he dwelt in a cave, he and his two daughters.

31) And the firstborn said unto the younger, Our father is old, and there is not a man in the earth to come in unto us after the manner of all the earth:

32) Come, let us make our father drink wine, and we will lie with him, that we may preserve seed of our father.

33) And they made their father drink wine that night: and the firstborn went in, and lay with her father; and he perceived not when she lay down, nor when she arose.

34) And it came to pass on the morrow, that the firstborn said unto the younger, Behold, I lay yesternight with my father: let us make him drink wine this night also; and go thou in, and lie with him, that we may preserve seed of our father.

35) And they made their father drink wine that night also: and the younger arose, and lay with him; and he perceived not when she lay down, nor when she arose.

36) Thus were both the daughters of Lot with child by their father.

37) And the first born bare a son, and called his name Moab: the same is the father of the Moabites unto this day.

38) And the younger, she also bare a son, and called his name Benammi: the same is the father of the children of Ammon unto this day. [2]
.
.
 ◾বাইবেলে একে অপরের Sexy বিষয় উল্লেখ করা হচ্ছে।
 .
1) How beautiful are thy feet with shoes, O prince's daughter! the joints of thy thighs are like jewels, the work of the hands of a cunning workman.

2) Thy navel is like a round goblet, which wanteth not liquor: thy belly is like an heap of wheat set about with lilies.

3) Thy two breasts are like two young roes that are twins.

4) Thy neck is as a tower of ivory; thine eyes like the fishpools in Heshbon, by the gate of Bathrabbim: thy nose is as the tower of Lebanon which looketh toward Damascus.

5) Thine head upon thee is like Carmel, and the hair of thine head like purple; the king is held in the galleries.

6) How fair and how pleasant art thou, O love, for delights!

7) This thy stature is like to a palm tree, and thy breasts to clusters of grapes.

8) I said, I will go up to the palm tree, I will take hold of the boughs thereof: now also thy breasts shall be as clusters of the vine, and the smell of thy nose like apples;

9) And the roof of thy mouth like the best wine for my beloved, that goeth down sweetly, causing the lips of those that are asleep to speak.

10) I am my beloved's, and his desire is toward me.

11) Come, my beloved, let us go forth into the field; let us lodge in the villages.

12) Let us get up early to the vineyards; let us see if the vine flourish, whether the tender grape appear, and the pomegranates bud forth: there will I give thee my loves.

13) The mandrakes give a smell, and at our gates are all manner of pleasant fruits, new and old, which I have laid up for thee, O my beloved. [3]
.
.
◾চুম্বনে চুম্বনে অর্থৎ Kiss কাহিনী।
.
2) Let him kiss me with the kisses of his mouth for thy love is better than wine. [4]

◾বাইবেলে আরো চটি গল্প
.
1) Behold, thou art fair, my love; behold, thou art fair; thou hast doves' eyes within thy locks: thy hair is as a flock of goats, that appear from mount Gilead.

2) Thy teeth are like a flock of sheep that are even shorn, which came up from the washing; whereof every one bear twins, and none is barren among them.

3) Thy lips are like a thread of scarlet, and thy speech is comely: thy temples are like a piece of a pomegranate within thy locks.

4) Thy neck is like the tower of David builded for an armoury, whereon there hang a thousand bucklers, all shields of mighty men.

5) Thy two breasts are like two young roes that are twins, which feed among the lilies. [5]
.
.
◾বাইবেলে KJV অনুযায়ী ছোট বোনকে নিয়েও ফেন্টাসিতে ভোগতো।
.
8) We have a little sister, and she hath no breasts: what shall we do for our sister in the day when she shall be spoken for?

9) If she be a wall, we will build upon her a palace of silver: and if she be a door, we will inclose her with boards of cedar.

10) I am a wall, and my breasts like towers: then was I in his eyes as one that found favour. [6]
.
.
◾বাইবেলের দাউদ বা ডেভিড একটি সুন্দরী মেয়ে দেখে উত্তেজিত হয়ে তার সাথে যৌনকর্ম করলো। (নাঊজুবিল্লাহ)
.
1) And it came to pass, after the year was expired, at the time when kings go forth to battle, that David sent Joab, and his servants with him, and all Israel; and they destroyed the children of Ammon, and besieged Rabbah. But David tarried still at Jerusalem.

2) And it came to pass in an eveningtide, that David arose from off his bed, and walked upon the roof of the king's house: and from the roof he saw a woman washing herself; and the woman was very beautiful to look upon.

3) And David sent and enquired after the woman. And one said, Is not this Bathsheba, the daughter of Eliam, the wife of Uriah the Hittite?

4) And David sent messengers, and took her; and she came in unto him, and he lay with her; for she was purified from her uncleanness: and she returned unto her house.

5) And the woman conceived, and sent and told David, and said, I am with child. [7]
.
.
◾পিঠা খাওয়ার কথা বলে ঘুমানোর গড়ে ধর্ষণ! (নাঊজুবিল্লাহ)
.
13) And I, whither shall I cause my shame to go? and as for thee, thou shalt be as one of the fools in Israel. Now therefore, I pray thee, speak unto the king; for he will not withhold me from thee.

14) Howbeit he would not hearken unto her voice: but, being stronger than she, forced her, and lay with her.

15) Then Amnon hated her exceedingly; so that the hatred wherewith he hated her was greater than the love wherewith he had loved her. And Amnon said unto her, Arise, be gone.

16) And she said unto him, There is no cause: this evil in sending me away is greater than the other that thou didst unto me. But he would not hearken unto her.

17) Then he called his servant that ministered unto him, and said, Put now this woman out from me, and bolt the door after her.

18) And she had a garment of divers colours upon her: for with such robes were the king's daughters that were virgins apparelled. Then his servant brought her out, and bolted the door after her.

19) And Tamar put ashes on her head, and rent her garment of divers colours that was on her, and laid her hand on her head, and went on crying. [8]
.
.
👁‍🗨 নাঊযুবিল্লাহ মিন যালিক, আর দিলাম না বাইবেলে এমন আরো বহু অশ্লিল বিষয় রয়েছে "মাতা-পিতা-কন্য-ভাই-বোন" সব নিয়ে ধর্ষণ, ব্যাভিচারে ভরপুর।
.
.
🕉 হিন্দু ধর্ম 🕉
.
.
◾যম যমী দুই ভাই বোন। তাদের অজাচার দেখুন ভাই বোনকে পেতে চায়। একটি রাত এক ঘরে এক বিছানায়। (নাঊজুবিল্লাহ)
খ্রিষ্টানরা যদিও বাইবেলের অশ্লীল বিষয় গুলিকে অস্বকার করে না কিন্তু হিন্দুরা অস্বীকার করে। তারা বলে যম যমী নাকি রাত দিন। আচ্ছা রাত আবার দিনের সাথে এক ঘরে এক বিছানায় দৈহিক মিলন করতে পারে? রাত দিন আবার বিছানায় কি করে!? যম যমীকে যদি আগুন পৃথিবী ধরা হয় তাহলেও মিলবে না। এসব মিথ্যাচার করে লাভ নাই। যমী ও তার ভাই যম।
.
.
7) I, the night, feel stricken with desire to sharelife with you, Yama, in one house and one bed and wishI should surrender my body as a wife does to the husbandso that we may carry on the business of life like the two
wheels of a chariot. [9]
.
◾যমী যখন যমের সাথে দৈহিক মিলন করতে চাইলো তখন যমী বলল,,,
.
11) Yami: What? then have you become as a brotherto me? And I, deprived of love and care, become a sister,
bereft, going away elsewhere in search of another?Lovelorn, I am babbling so much, pray join me, body
with body. (Are you just a complementary support and
I just a complementary way farer, nothing more?) [10]
.
◾যম তার সাথে দৈহিক মিলন করতে অস্বীকার করল।
.
12) Yama: No, I would never touch your body withmy body. The wise say that to go and meet a sister like
that is a sin, to meet a corresponding way farer in orbitis a violation of the law of nature. O dear and fortunate
one, go, be happy with another other than me and makeit possible if you can. Your brother way farer does not
love this proposal, no he cannot. [11]
.
◾অস্বীকার করার কারণে যমী তাকে খারাপ বলল এবং বলল একদিন তো অন্যের সাথে ঠিকই মিলন হবে। (নাঊজুবিল্লাহ)
.
13) Yami: Sorry Yama, O day, it is a pity I did notknow your mind and heart this way of nature. May besome one other than me too may join you like a girdleround your waist and embrace you like a creeperclinging by a tree. [12]
[Tulsi Ram]
.
◾এমন একটি সময় আসবে যখন ভাই বোনের অজাচার চালু হবে।
.
10) Sure there will come succeeding times when brothers and sisters will do acts unmeet for kinsfolk. [13] Rigveda 10/10/
[ Griffith ]
.
◾যদি সন্তান না হয় তাহলে দেবরের সাথে সহবাস করে সন্তান জন্মদান করবে। (নাঊজুবিল্লাহ মিন যালিক)
.
৫৯) সন্তানের অভাবে স্ত্রী পতি প্রভূতি গুরুজন কর্তৃক নিযুক্ত হয়ে দেবর অথবা অন্য যে কোন সপিণ্ড হইতে অভিলষিত সন্তান লাভ করিবে।
.
৬০) বিধবা নারীতে অথবা অক্ষম পতি থাকা সত্ত্বেও সধবাতেও পতি প্রভৃতি গুরুজনদের দ্বারা নিযুক্ত দেবর বা কোনও সপিণ্ড ব্যক্তি ঘৃতাক্ত শরীরে মৌনাবলম্বন করে রাত্রিতে একটি মাত্র পুত্র উৎপাদন করবে, কখনো দ্বিতীয় পুত্র উৎপাদন করবে না। [14]
.
◾যজ্ঞের বেদী হলো এক রমণী তার ওপর দেবতারা তাদের বীর্য স্থাপন করে।
.
1-2) The altar is woman, O
Gautama. On that altar the
Devas (prânas) offer seed,
From that oblation rises
the germ. [15]
.
◾শিব নিজের লিঙ্গ ধরে দাঁড়িয়ে মেয়েদের কাছে এনেছে....
.
“Once the leading Brahmin devotees of Siva engrossed in the meditation of Siva went into the forest for bringing sacrificial twigs. In the meantime Siva himself assuming a very hideous form came there in order to test their devotion. He was very brilliant but stark naked. He had smeared ashes all over his body as the sole ornament. Standing there and holding his penis he began to show all sorts of vicious tricks…. The wives of the sages were extremely frightened at this sight. The other women excited and surprised approached the lord. Some embraced him. Others held his hands. The women were engrossed in struggling with one another.” [16]
.
.
◾শিব একটি মেয়েকে দেখলো যে বল নিয়ে খেল ছিলো। আসলে বাকিটুকু আর বলতে পারব না খুবি লজ্জাজনক রেফারেন্স দিলাম শুধু।
.
“Just as a maddened bull elephant follows a female elephant who is able to conceive pregnancy, Lord Śiva followed the beautiful woman and discharged semen, even though his discharge of semen never goes in vain.” [17]
.
.
🔯 বৌদ্ধ ধর্ম 🔯
.
.
◾আমি প্রধান ধর্মের উপর ছাত্র এবং ত্রিপিটকের উপরেও একজন ছাত্র। তো ত্রিপিটকের মূল হলো ভিক্ষু গণ আর গৌতম নিজেই একজন ভিক্ষু ছিলেন। আমাদের নবীরা যেমন ইসলাম প্রচার করেছিলেন। ভিক্ষুরা ও ভিক্ষুণীরা গৌতম বানী প্রচার করে। তো তাদের চরিত্র যে বাইবেলের নবীদের মতন (বাইবেল নবীদের বিষয়ে মিথ্যাচার করেছে) এতোই নিচুমানের আমরা দেখি আসুন। আর এমন অশ্লীল বিষয় নিয়ে বিনয়পিটকের পারাজিকায় একটি অধ্যায় আছে যার নাম বিনীত বত্থু। আর এই বিনীত বত্থু পুরোটা যে কত অশ্লিল না পড়লে বুঝতে পারবেন না।
.
.
📎 বিনয়পিটক পারাজিকা
◾বানরের সাথে সহবাস!
.
৬৭) সে সময়ে জনৈক ভিক্ষু বানরের সঙ্গে মৈথুনধর্ম প্রতিসেবন করেছিল। এতে তার চিত্তে এরূপ সন্দেহ উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ আপত্তিগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ দোষে দোষগ্রস্ত হয়েছ।”
.
◾ব্যাভিচার
.
......সে সময়ে অন্যতর ভিক্ষু ‘এটি আমার দোষ হবে না’ এরূপ ভেবে বিবস্ত্র হয়ে মৈথুনধর্ম (ব্যাভিচার) প্রতিসেবন করেছিল। এ হেতু তার মনে এরূপ সংশয় উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ দোষে দোষগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ দোষে দোষগ্রস্ত হয়েছ।”
.
◾সমকামী তৃষ্ণা - নাস্তিক ধর্মে যা হালাল
.
......সে সময়ে অন্যতর পিণ্ডচারিক ভিক্ষু আসনে শায়িত বালককে দেখে কামতৃষ্ণায় উত্তেজিত হয়ে (স্বীয়) বৃদ্ধাঙ্গুলি (বালকের) অঙ্গজাতে (লিঙ্গে) প্রবেশ করিয়েছিল। এতে সেই বালক কালগত হলে, সেই ভিক্ষুর মনে এরূপ সংশয় উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা অপরাধগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, এটি তোমার ‘পারাজিকা’ আপত্তি হবে না, ‘সংঘাদিশেষ’ আপত্তি হবে।”
.
◾ভিক্ষুণীকে ধর্ষণ!
.
৬৮) সে সময়ে জনৈক মানবক উৎপলবর্ণা ভিক্ষুণীর প্রতি আসক্ত হয়েছিল। অতঃপর উৎপলবর্ণা ভিক্ষুণী ভিক্ষান্নের জন্য গ্রামে প্রবিষ্ট হলে, সেই মানবক উৎপলবর্ণা ভিক্ষুণীর কুটিরে প্রবেশ করে লুকিয়ে রইল। অপরাহ্ন সময়ে যখন উৎপলবর্ণা ভিক্ষুণী প্রত্যাগমন করে পাদ প্রক্ষালনপূর্বক কুটিরে প্রবেশ করে মঞ্চে উপবেশন করলেন, তখন সেই মানবক উৎপলবর্ণা ভিক্ষুণীকে ধরে জোরপূর্বক দূষিত করল। উৎপলবর্ণা ভিক্ষুণী অন্য ভিক্ষুণীদের এই বিষয়ে জ্ঞাপন করলে ভিক্ষুণীগণ এটি ভিক্ষুদেরকে জানালেন। ভিক্ষুগণও ভগবানকে এটি জ্ঞাপন করলে ভগবান বললেন, “হে ভিক্ষুগণ, উৎপলবর্ণা ভিক্ষুণীর কামসেবন চিত্ত না থাকাতে, তার অনাপত্তি।
.
◾মাতা, কন্যা, ভগিনীর সঙ্গে মৈথুনধর্ম (ব্যাভিচার) করলো।
(নাঊজুবিল্লাহ মিন যালিক)
.
৭০. সে সময়ে অন্যতর ভিক্ষু “এটি আমার অনাপত্তি হবে” এরূপ ভেবে মাতার সঙ্গে মৈথুনধর্ম প্রতিসেবন করেছিল... কন্যার সঙ্গে মৈথুনধর্ম প্রতিসেবন করেছিল... ভগিনীর সঙ্গে মৈথুনধর্ম প্রতিসেবন করেছিল। এতে তার মনে এরূপ সংশয় উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ দোষগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি নিবেদন করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ অপরাধগ্রস্ত হয়েছ।”
.
◾যৌন উত্তেজনায় নিজের লিঙ্গ মূখে প্রবেশ করালো। (নাঊজুবিল্লাহ)
.
৭১) সে সময়ে অন্যতর ভিক্ষু কোমলপৃষ্ঠ ছিল। সে প্রব্রজ্যায় অনুৎসাহী হয়ে কাম-উত্তেজনায় উৎপীড়িত হয়ে স্বীয় লিঙ্গ স্বীয় মুখদ্বারে প্রবেশ করাল। এতে তার চিত্তে এরূপ সংশয় উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের ‘পারাজিকা’ দোষগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ অপরাধগ্রস্ত হয়েছ।”
.
◾নিজের লিঙ্গ মলদ্বারে প্রবেশ করালো যৌন উত্তেজনায়। কিভাবে সম্ভব? (নাঊজুবিল্লাহ)
.
সে সময়ে অন্যতর ভিক্ষু দীর্ঘকায় ছিল। সে অনভিরতি (প্রব্রজ্যায় উৎসাহহীন) হয়ে কামযন্ত্রণায় উৎপীড়িত হয়ে স্বীয় অঙ্গজাত স্বীয় মলদ্বারে প্রবেশ করাল। এ হেতু তার মনে এরূপ সন্দেহ উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপিত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ আপত্তিগ্রস্ত হয়েছি?” এই বিষয়ে ভগবানকে নিবেদন করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ আপত্তিগ্রস্ত হয়েছ।”
.
◾মৃত লাশের সঙ্গে দৈহিক মিলন। (নাঊজুবিল্লাহ)
.
সে সময়ে জনৈক ভিক্ষু মৃত শরীর দেখল। সেই মৃত শরীরের যোনিদ্বারের পার্শ্বে ব্রণতুল্য ছিদ্র হয়েছিল। সেই ভিক্ষু “এটি আমার অপরাধ হবে না” এরূপ ভেবে সেই যোনিদ্বারের নিচ দিয়ে লিঙ্গ প্রবেশ করিয়ে ব্রণতুল্য ছিদ্র দিয়ে বাহির করল। এতে তার মনে এরূপ সন্দেহ উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ দোষগ্রস্ত হয়েছি?” ভগবানকে এটি জ্ঞাপন করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ দোষগ্রস্ত হয়েছ।”

সে সময়ে অন্যতর ভিক্ষু মৃত শরীর দেখল। সেই মৃত শরীরের প্রস্রাবদ্বারের পার্শ্বে ব্রণপ্রমাণ ছিদ্র হয়েছিল। সেই ভিক্ষু “এটি আমার দোষ হবে না” এরূপ ভেবে সেই ব্রণপ্রমাণ ছিদ্রে স্বীয় লিঙ্গ প্রবেশ করিয়ে প্রস্রাবদ্বার দিয়ে বাহির করল। এতে তার মনে এরূপ সংশয় উৎপন্ন হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ আপত্তিগ্রস্ত হয়েছি?” ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, তুমি ‘পারাজিকা’ আপত্তিগ্রস্ত হয়েছ।”
.
◾কাষ্ঠনির্মিত প্রতিমার যোনিদ্বার স্পর্শ করলো কামাসক্ত চিত্তে। (নাঊজুবিল্লাহ)
.
সে সময়ে জনৈক ভিক্ষু কামাসক্ত চিত্তে কাষ্ঠনির্মিত প্রতিমা দর্শনে যোনিদ্বার স্পর্শ করল। এ কারণে তার চিত্তে এরূপ সংশয় উদয় হলো : “আমি কি ভগবান কর্তৃক প্রজ্ঞাপ্ত শিক্ষাপদের মধ্যে ‘পারাজিকা’ অপরাধগ্রস্ত হয়েছি?” সেই ভিক্ষু ভগবানকে এটি প্রকাশ করলে ভগবান বললেন, “হে ভিক্ষু, এটি তোমার ‘দুক্কট’ আপত্তিই হয়েছে, ‘পারাজিকা’ আপত্তি নহে।”
.
.
📎আমি পাঠকদের অবস্থা বুঝতে পারছি। আসলেই নাঊজুবিল্লাহ। আমি তাই পুরো শ্লোক দিচ্ছি না শুধু সংক্ষিপ্ত ভাবে দিচ্ছে।
.
◾ভিক্ষুর কাছে এসে ভিক্ষুর পুরুষ লিঙ্গ মুখে প্রবেশ করালো। (নাঊজুবিল্লাহ)
◾একটি মহিলা ভিক্ষুর সম্মতি নিয়ে ব্যাভিচার করলো। (নাঊজুবিল্লাহ)
◾লিঙ্গের বসার পরে উত্তেজনায় ব্যাভিচার। (নাঊজুবিল্লাহ)
◾একটি মহিলা ভিক্ষুর তার পুরুষাঙ্গকে সেই স্ত্রীর যোনিতে ঘষে বীর্য বের করতে বলল আর ভিক্ষু তাই করলো। (নাঊজুবিল্লাহ)
◾যক্ষিণীর,প্রেত্নীর,নপুংসকের সাথে ব্যাভিচার। (নাঊজুবিল্লাহ)
◾শ্মশানের মৃত রমণীর দেহের সাথে সহবাস। (নাঊজুবিল্লাহ)
◾শ্মশানে শিরছিন্ন বর্তক পক্ষীর মধ্যে লিঙ্গ প্রবেশ। (নাঊজুবিল্লাহ)
◾এক মহিলা এসে ব্যাভিচারের কথা বললাম ভিক্ষু বলল "না ভাগিনী" তখন মহিলা বলল লিঙ্গকে উরুর সাথে ঘষতে, বগলের সাথে ঘষতে। ভিক্ষু তাই করলো। (নাঊজুবিল্লাহ)
.
তাদের শাস্তি কি হলো?
.
সকল রেফারেন্স এক অধ্যায়ে.. [18]
.
👁‍🗨 প্রিয় পাঠক,,
আশা করি আপনারা অনেক কিছুই বুঝতে পারছেন আসলে আমি এসব লিখতে খুবি লজ্জা পেয়েছি। তবে সত্যটা জানা দরকার আজ ইসলাম নিয়ে চলছে বিদ্বেষ। হিন্দু রা নাস্তিক সেজে ইসলাম বিদ্বেষ করছে। নবী মুহাম্মদ (সঃ) এর বিবাহ নিয়ে তারা অভিযোগ করছে আর তাদের ধর্মে বিবাহ বহির্ভূত দৈহিক মিলন ব্যাভিচার আর ধর্ষণ।
[ নাঊজুবিল্লাহ মিন যালিক ]
.
.
💟 দ্বীন ইসলাম 💟
.
💕 ইসলামে ব্যাভিচার হারাম।
.
حَدَّثَنَا عَبْدُ بْنُ حُمَيْدٍ، حَدَّثَنَا سَعِيدُ بْنُ الرَّبِيعِ أَبُو زَيْدٍ، حَدَّثَنَا شُعْبَةُ، عَنْ وَاصِلٍ الأَحْدَبِ، عَنْ أَبِي وَائِلٍ، عَنْ عَبْدِ اللَّهِ، قَالَ سَأَلْتُ رَسُولَ اللَّهِ صلى الله عليه وسلم أَىُّ الذَّنْبِ أَعْظَمُ قَالَ ‏"‏ أَنْ تَجْعَلَ لِلَّهِ نِدًّا وَهُوَ خَلَقَكَ وَأَنْ تَقْتُلَ وَلَدَكَ مِنْ أَجْلِ أَنْ يَأْكُلَ مَعَكَ أَوْ مِنْ طَعَامِكَ وَأَنْ تَزْنِيَ بِحَلِيلَةِ جَارِكَ ‏"‏ ‏.‏ قَالَ وَتَلاَ هَذِهِ الآيَةَ ‏:‏ ‏(‏والَّذِينَ لاَ يَدْعُونَ مَعَ اللَّهِ إِلَهًا آخَرَ وَلاَ يَقْتُلُونَ النَّفْسَ الَّتِي حَرَّمَ اللَّهُ إِلاَّ بِالْحَقِّ وَلاَ يَزْنُونَ وَمَنْ يَفْعَلْ ذَلِكَ يَلْقَ أَثَامًا * يُضَاعَفْ لَهُ الْعَذَابُ يَوْمَ الْقِيَامَةِ وَيَخْلُدْ فِيهِ مُهَانًا ‏)‏ ‏.‏ قَالَ أَبُو عِيسَى حَدِيثُ سُفْيَانَ عَنْ مَنْصُورٍ وَالأَعْمَشِ أَصَحُّ مِنْ حَدِيثِ شُعْبَةَ عَنْ وَاصِلٍ لأَنَّهُ زَادَ فِي إِسْنَادِهِ رَجُلاً ‏.

আবদুল্লাহ ইবনু মাস’ঊদ (রাঃ) থেকে বর্ণিতঃ:

তিনি বলেন, আমি রাসুলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) কে প্রশ্ন করলাম, সবচেয়ে মারাত্মক গুনাহ কোনটি? তিনি বলেনঃ (১) আল্লাহ তা’আলার সাথে কাউকে তোমার শরীক বানানো অথচ তিনি তোমাকে সৃষ্টি করেছেন; (২) তোমার সন্তানেরা তোমার সাথে আহার করবে বা তোমার খাদ্যে ভাগ বসাবে এই ভয়ে তাদের কে হত্যা করা; (৩) তোমার প্রতিবেশীর স্ত্রীর সাথে তোমার যিনা করা। বর্ণনাকারী বলেন, তারপর তিনি এই আয়াত পাঠ করলেন (অনুবাদ)ঃ “যারা আল্লাহ তা’আলার সাথে কোন মা’বূদকে ডাকেনা, আল্লাহ তা’আলা যাকে হত্যা নিষিদ্ধ করেছেন তাকে হত্যা করেনা এবং ব্যাভিচারেও জড়িত হয়না। যে এগুলো করে সে শাস্তি ভোগ করবে। কিয়ামাতের দিন তার আযাব দ্বিগুণ করা হবে এবং সেখানে সে অনন্তকাল লাঞ্ছিত অবস্থায় থাকবে।”- (সূরা ফুরকান ৬৮-৬৯) [19]
.
.
💕 ইসলামে ব্যাভিচারের শাস্তি রজম।
.
حَدَّثَنَا إِبْرَاهِيمُ بْنُ الْمُنْذِرِ، حَدَّثَنَا أَبُو ضَمْرَةَ، حَدَّثَنَا مُوسَى بْنُ عُقْبَةَ، عَنْ نَافِعٍ، عَنْ عَبْدِ اللَّهِ بْنِ عُمَرَ ـ رضى الله عنهما ـ أَنَّ الْيَهُودَ، جَاءُوا إِلَى النَّبِيِّ صلى الله عليه وسلم بِرَجُلٍ مِنْهُمْ وَامْرَأَةٍ زَنَيَا، فَأَمَرَ بِهِمَا فَرُجِمَا قَرِيبًا مِنْ مَوْضِعِ الْجَنَائِزِ عِنْدَ الْمَسْجِدِ‏.‏

‘আবদুল্লাহ্ ইব্‌নু ‘উমর (রাঃ) থেকে বর্ণিতঃ:

নবী (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম)-এর নিকট ইয়াহূদীরা তাদের এক পুরুষ ও এক স্ত্রীলোককে হাযির করল, যারা ব্যভিচার করেছিল। তখন তিনি তাদের উভয়কে রজমের (পাথর নিক্ষেপে হত্যা) নির্দেশ দেন। মসজিদের পাশে জানাযার স্থানের নিকটে তাদের দু’জনকে রজম করা হল। [20]
.
.
💕 ইসলামে উপপত্নীর সাথে ধর্ষণ করা নিষেধ।
.
وَقَالَ اللَّيْثُ حَدَّثَنِي نَافِعٌ أَنَّ صَفِيَّةَ بِنْتَ أَبِي عُبَيْدٍ أَخْبَرَتْهُ أَنَّ عَبْدًا مِنْ رَقِيقِ الإِمَارَةِ وَقَعَ عَلَى وَلِيدَةٍ مِنْ الْخُمُسِ فَاسْتَكْرَهَهَا حَتَّى اقْتَضَّهَا فَجَلَدَهُ عُمَرُ الْحَدَّ وَنَفَاهُ وَلَمْ يَجْلِدْ الْوَلِيدَةَ مِنْ أَجْلِ أَنَّهُ اسْتَكْرَهَهَا قَالَ الزُّهْرِيُّ فِي الأَمَةِ الْبِكْرِ يَفْتَرِعُهَا الْحُرُّ يُقِيمُ ذَلِكَ الْحَكَمُ مِنْ الأَمَةِ الْعَذْرَاءِ بِقَدْرِ قِيمَتِهَا وَيُجْلَدُ وَلَيْسَ فِي الأَمَةِ الثَّيِّبِ فِي قَضَاءِ الأَئِمَّةِ غُرْمٌ وَلَكِنْ عَلَيْهِ الْحَدُّ

লায়স (রহঃ) নাফি‘ (রহঃ) থেকে বর্ণিতঃ:

লায়স (রহঃ) নাফি‘ (রহঃ)-এর সূত্রে বর্ণনা করেন যে, সুফীয়্যাহ বিন্‌ত আবূ ‘উবায়দ তাকে সংবাদ দিয়েছেন যে, সরকারী মালিকানাধীন এক গোলাম গনীমতের পঞ্চমাংশে পাওয়া এক দাসীর সঙ্গে জবরদস্তি করে যিনা করে। তাতে তার কুমারীত্ব মুছে যায়। ‘উমর (রাঃ) উক্ত গোলামকে কশাঘাত করলেন ও নির্বাসন দিলেন। কিন্তু দাসীটিকে সে বাধ্য করেছিল বলে কশাঘাত করলেন না। যুহরী (রহঃ) কুমারী দাসীর ব্যাপারে বলেন, যার কুমারীত্ব কোন আযাদ ব্যক্তি ছিন্ন করে ফেলল, বিচারক ঐ কুমারী দাসীর মূল্য অনুপাতে তার জন্য ঐ আযাদ ব্যক্তির নিকট হতে কুমারীত্ব মুছে ফেলার দিয়াত গ্রহণ করবেন এবং ওকে কশাঘাত করবেন। আর বিবাহিতা দাসীর ক্ষেত্রে ইমামদের সিদ্ধান্ত অনুযায়ী কোন জারিমানা নেই। কিন্তু তার উপর ‘হদ’ জারি হবে। [21]
.
.
💕 ইসলামে পশু সঙ্গম হারাম।
.
عَنِ ابْنِ عَبَّاسٍ قَالَ قَالَ رَسُولُ اللهِ صَلَّى اللّٰهُ عَلَيْهِ وَسَلَّم مَنْ وَجَدْتُمُوهُ وَقَعَ عَلَى بَهِيمَةٍ فَاقْتُلُوهُ وَاقْتُلُوا الْبَهِيمَةَ مَعَهُ

উক্ত ইবনে আব্বাস (রাঃ) থেকে বর্ণিতঃ:

নবী (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়াসাল্লাম) বলেন, “যে ব্যক্তিকে কোন পশু-সঙ্গমে লিপ্ত পাবে, সে ব্যক্তি ও সে পশুকে তোমরা হত্যা করে ফেলবে।” [22]
.
.
💕 ইসলামে মাতা-কন্যা-বোন বিবাহ হারাম।
.
حُرِّمَتْ عَلَيْكُمْ أُمَّهَاتُكُمْ وَبَنَاتُكُمْ وَأَخَوَاتُكُمْ وَعَمَّاتُكُمْ وَخَالَاتُكُمْ وَبَنَاتُ الْأَخِ وَبَنَاتُ الْأُخْتِ وَأُمَّهَاتُكُمُ اللَّاتِي أَرْضَعْنَكُمْ وَأَخَوَاتُكُمْ مِنَ الرَّضَاعَةِ وَأُمَّهَاتُ نِسَائِكُمْ وَرَبَائِبُكُمُ اللَّاتِي فِي حُجُورِكُمْ مِنْ نِسَائِكُمُ اللَّاتِي دَخَلْتُمْ بِهِنَّ فَإِنْ لَمْ تَكُونُوا دَخَلْتُمْ بِهِنَّ فَلَا جُنَاحَ عَلَيْكُمْ وَحَلَائِلُ أَبْنَائِكُمُ الَّذِينَ مِنْ أَصْلَابِكُمْ وَأَنْ تَجْمَعُوا بَيْنَ الْأُخْتَيْنِ إِلَّا مَا قَدْ سَلَفَ ۗ إِنَّ اللَّهَ كَانَ غَفُورًا رَحِيمًا
তোমাদের জন্যে হারাম করা হয়েছে তোমাদের মাতা, তোমাদের কন্যা, তোমাদের বোন, তোমাদের ফুফু, তোমাদের খালা, ভ্রাতৃকণ্যা; ভগিনীকণ্যা তোমাদের সে মাতা, যারা তোমাদেরকে স্তন্যপান করিয়েছে, তোমাদের দুধ-বোন, তোমাদের স্ত্রীদের মাতা, তোমরা যাদের সাথে সহবাস করেছ সে স্ত্রীদের কন্যা যারা তোমাদের লালন-পালনে আছে। যদি তাদের সাথে সহবাস না করে থাক, তবে এ বিবাহে তোমাদের কোন গোনাহ নেই। তোমাদের ঔরসজাত পুত্রদের স্ত্রী এবং দুই বোনকে একত্রে বিবাহ করা; কিন্তু যা অতীত হয়ে গেছে। নিশ্চয় আল্লাহ ক্ষমাকরী, দয়ালু। [23]
.
.
.
.
📝 প্রিয় পাঠক,,
এবার আপনারই বিচার করুন কোন ধর্ম অমানবিক আর কোন ধর্ম অশ্লিল। ইসলাম বিরোধীদের বলছি। ইসলাম বিরোধীদের জন্যই এই লেখনী। ইসলাম সম্পর্কে অপ্রপচার বাদ দিন। আল্লাহ আপনাদের হিদায়াত দান করুক। কেউ আঘাত পেলে আমি ক্ষমাপ্রার্থী। ইসলাম বিদ্বেষীর জন্যই লিখা হয়েছে। ইসলামে সকল বিষয়ে আলোচনা করা হয়েছে। কারণ ইসলাম হলো পূর্ণাঙ্গ জীবন ব্যাবস্থা।
.
.
إِنَّ الدِّينَ عِنْدَ اللَّهِ الْإِسْلَامُ ۗ وَمَا اخْتَلَفَ الَّذِينَ أُوتُوا الْكِتَابَ إِلَّا مِنْ بَعْدِ مَا جَاءَهُمُ الْعِلْمُ بَغْيًا بَيْنَهُمْ ۗ وَمَنْ يَكْفُرْ بِآيَاتِ اللَّهِ فَإِنَّ اللَّهَ سَرِيعُ الْحِسَابِ
💕 নিঃসন্দেহে আল্লাহর নিকট গ্রহণযোগ্য দ্বীন একমাত্র ইসলাম। এবং যাদের প্রতি কিতাব দেয়া হয়েছে তাদের নিকট প্রকৃত জ্ঞান আসার পরও ওরা মতবিরোধে লিপ্ত হয়েছে, শুধুমাত্র পরস্পর বিদ্বেষবশতঃ, যারা আল্লাহর নিদর্শনসমূহের প্রতি কুফরী করে তাদের জানা উচিত যে, নিশ্চিতরূপে আল্লাহ হিসাব গ্রহণে অত্যন্ত দ্রুত। [24]
.
.
.
.
তথ্যসূত্রঃ
[1] Genesis 19 : 1-8
[2] Genesis 19:30-38
[3] Song of Solomon 7:1-13
[4] Song of Solomon 1:2 )
[5] Song of Solomon 4:1-5
[6] Song of Solomon 8:8-10
[7] 2 Samuel 11:1-5
[8] 2 Samuel 13:13-18
[9] Rigveda 10/10/7
[10] Rigveda 10/10/11
[11] Rigveda 10/10/12
[12] Rigveda 10/10/13
[14] Rigveda 10/10/10
https://en.m.wikisource.org/wiki/The_Rig_Veda/Mandala_10/Hymn_10
[15] Khândogya Upanishad 5/8/1-2; tr. Max Muller
[16] Siva Purana, Kotirudra Samhita, chapter 12, verse 8-13, translated by J.L Shastri
[17] Bhagavatam, 8/12/19-32
[18] বিনয়পিটক পারাজিকা প্রথম অধ্যায়/ বিনীত বত্থু ৬৭-৮৩ (ত্রিপিটক পাবলিশিং সোসাইটি বাংলাদেশ)
[19] জামে' আত-তিরমিজি, হাদিস নং ৩১৮৩
হাদিসের মান: সহিহ হাদিস
Source: ihadis.com
[20] সহিহ বুখারী, হাদিস নং ১৩২৯
হাদিসের মান: সহিহ হাদিস
Source: ihadis.com
[21] সহিহ বুখারী, হাদিস নং ৬৯৪৯
হাদিসের মান: সহিহ হাদিস
Source: ihadis.com
[22] হাদিস সম্ভার, হাদিস নং ১৬৫৮
হাদিসের মান: সহিহ হাদিস
Source: ihadis.com
(গ্রন্থ সহ পাবেন)
[23] সূরাঃ আন নিসা, আয়াতঃ ২৩
[24] সূরাঃ আল ইমরান, আয়াতঃ ১৯

Post a Comment

0 Comments