আমাদের সম্পর্কে


____________________________________________________________________________
.
السَّلَامُ عَلَيْكُمْ
সকল প্রশংসা আল্লাহ তায়ালার। যিনি সকল সৃষ্টি জগতের পালনকর্তা। বিজ্ঞান ও প্রযুক্তি আজ মানুষকে করেছে উন্নত। মানবসভ্যতাকে নিয়ে গেছে উচ্চ পর্যায়ে। কিন্তু সেই প্রযুক্তির অপব্যবহার করা শুরু করেছেন কিছু খারাপ ব্যাবসায়ী। সামাজিক মাধ্যমগুলো যখন মানুষের সেবার জন্য মানুষের প্রয়োজনের জন্য তখন এক দলের আগমন হলো তারা সামাজিক মাধ্যম ফেসবুকে/ব্লগ/ইউটিউব দিয়ে সমলোচনা করছে করছে অপপ্রচার করছে মিথ্যাচার।
.
সেটাও আবার "ইসলাম" কে নিয়ে। যুগে যুগে তা চলছে। এবং আজও চলতেছে। নাস্তিকদের তো বাদই দিলাম সাথে হিন্দু-খ্রিষ্টানরাও হাত সাফাই করে নিচ্ছে। করছে ইসলাম বিদ্বেষী। আর নাম দিচ্ছে "FREEDOM"
.
.
.
আর তার কারণেই আমরা আলোচনা করছি সত্যকে তুলে ধরছি সকলের সামনে উপস্থাপন করছি নিশ্চিত সত্য হবে উন্মোচিত।
.
তাই আমরা ইসলাম বিরোধীদের জবাব দেওয়ার সাথে সাথে অমুসলিম ও নাস্তিকদের প্রশ্নবিদ্ধ করছি। কারণ তারা যখন নেমে পড়েছে ইসলাম বিরোধীতে। তাহলে তাদের জবাব দেওয়া জরুরি সাথে তাদেরকে তাদের মতন করে পাল্টা প্রশ্ন করাও জরুরি।
.
পৃথিবীতে যতদিন ইসলাম বিদ্বেষ চলবে ততোদিন ইসলাম বিদ্বেষীদের জবাব আমরা দিবো। ইনশাআল্লাহ
.
আর এই ওয়েবসাইটের উদ্দেশ্যেই এটি। আমরা শুধু মাত্র সময়ের তাগিদে তা করছি। নাহয় আমাদের তা করতে হতো না। যখন এই প্রযুক্তি-বিজ্ঞানকে নিয়ে অপব্যবহার করছে এক দল তাহলে আমরাও তা পরিস্কার করে সত্যকে দেখিয়ে দিব।
.
.
যেনো সরলমনা মুসলমানরা বিভ্রান্ত না হয়। এই ওয়েবসাইট কোন দল-গোত্রের নয়। শুধু মাত্র সময়ের তাগিদে ইসলাম বিদ্বেষীদের জবাব ও সাথে ইসলাম বিদ্বেষীদের প্রশ্নবিদ্ধ।

[ একটি অলাভজনক ওয়েবসাইট ]
.
Website:- https://uncovertrue.blogspot.com
স্থাপিতঃ ২০২০ জানুয়ারি
Email:- aminurrashid702@gmail.com
Facebook:- fb.me/AdminAminurRashidMunna
ওয়েবসাইটে অনেকের লেখা পাবলিশ করা হয় আর কোন লেখায় ভুল থাকলে তা সেই লেখকের উপর বর্তাবে। আমাদের জানাবেন আমরা লেখকদের জানাবো। লেখক সেই ভুলের জবাব দিবেন কিংবা সংশোধন করবেন। 
.
◾আপনাদের লেখা পাঠান আমাদের কাছে! 

আমাদের ইমেইলে আপনার লেখা পাঠিয়ে দিন। aminurrashid702@gmail.com এবং আমাদের কাছে আপনার লেখা পৌছে দিন। আপনি যে আর্টিকেল লিখেছেন সেটাই দিবেন। 

আমরা তথ্যবহুল, রেফারেন্স যুক্ত লেখাই আপলোড করে থাকি। যাযাকাল্লাহ খায়রান
.
.
وَ قُلۡ جَآءَ الۡحَقُّ وَ زَہَقَ الۡبَاطِلُ ؕ اِنَّ الۡبَاطِلَ  کَانَ  زَہُوۡقًا ﴿۸۱﴾
আর বলঃ সত্য এসেছে এবং মিথ্যা বিলুপ্ত হয়েছে; মিথ্যাতো বিলুপ্ত হয়েই থাকে।
(কুরআন ১৭:৮১)

Post a Comment

0 Comments