বাইবেলে পিতা পুত্রের বয়স - ব্যাবচ্ছেদ


বাইবেলে পিতা পুত্রের বয়স - ব্যাবচ্ছেদ
🖋Author:- Aminur Rashid
__________________________________________________________________________________
.
কুরআন বিদ্বেষী খ্রিষ্টানদের ধর্মগ্রন্থ হলো বাইবেল।
বাইবেল এমন একটি গ্রন্থ যা পুরাই বিকৃত।পোপেরা বাইবেলকে কত অসংখ্যবার বিকৃত করেছে।১৮৭৯ থেকে ১৮৮৫ সালে বাইবেলে প্রায় ৩০,০০০ সংশোধন করা হয়েছে। [ http://en.wikipedia.org/wiki/Revised_Version ]

পবিত্র বাইবেলের একটি গাণিতিক ভুল নিয়ে আলোচনা করব এবং ভক্তদের ভন্ডামী নিয়েও করব। ইনশাআল্লাহ,,,

Bible [ 2 Chronicles 21:5 ]
যোহরাম ৩২ বছর বয়সে রাজত্ব শুরু করেন এবং ৮ বছর পর্যন্ত রাজত্ব কায়েম করেন। তারপর‌ই তিনি মারা যান অর্থাৎ (৩২+৮=৪০) ৪০ বছর বয়সে।

Bible [ 2 Chronicles 22:2 ]
তার সবচেয়ে ছোট ছেলে ৪২ বছর বয়সে এ সময়েই অর্থাৎ পিতা মারা যাওয়ার পর পরেই রাজত্ব শুরু করেন। পিতার চেয়ে পুত্রের বয়স ২ বছর বেশি অর্থাৎ পুত্র পিতার চেয়ে ২ বছরের বড়।

 ▪ এটা থেকে প্রমাণ হয় বাইবেল বিকৃত এবং ভুল।অনেকেই এটাকে সংশোধন করেছে জবাব দেওয়ার জন্য কিন্তু আমরা যদি মূল হিব্রু দেখি তাহলে সুস্পষ্ট বুঝবো যে এটা ভন্ডামী।খ্রিষ্টানরা বাইবেলের 42 বছরকে 22 বানিয়ে ফেলে যা বাইবেল থেকে মিথ্যা প্রমাণ হয়।
বাইবেলের সেই ভার্সে হিব্রু (אַרְבָּעִ֨ים) আর-বা-ইম ব্যাবহার হয়েছে যার অর্থ Forty এবং তার পরে ব্যাবহার হয়েছে (וּשְׁתַּ֤יִם) যার অর্থ হলো Two তার মানে সেই ভার্সে স্পষ্ট ভাবে বলা আছে
(אַרְבָּעִ֨ים וּשְׁתַּ֤יִם)
যার অর্থ Forty Two এতেই প্রমাণ হয় খ্রিষ্টানরা জেনে বুঝে বাইবেলকে বিকৃত করছে।কয়েক দিন পরে দেখবেন এসবো তারা এডিট করবে।
যেখানে কি না Twenty এর হিব্রু হলো (עשרים)
মূল হিব্রু দেখুন স্ক্রিণসর্টে।

▪ হিন্দু-খ্রিষ্টানরা যখন জবাব দিতে অক্ষম হয়ে যায় তখন জ্বালিয়াতী করতে থাকে।এটাই হয়ত তাদের শেষ সম্বল।অন্যদিকে ইসলামকে নিয়ে মিথ্যাচার করে। আল্লাহ তাদের হিদায়াত দান করুক।

Post a Comment

0 Comments